Bangla choti story – কোচিং ক্লাস Latest Bangla choti story featuring sex between teac

Bangla choti story – কোচিং ক্লাস Latest Bangla choti story featuring sex between teac
Bangla choti story – কোচিং ক্লাস Latest Bangla choti story featuring sex between teacher and student
আমাদের জীবনে এমন অনেক জিনিসের সামনে পরি যাকে ফেস করতে গিয়ে আমাদের অজান্তে অনেক কিছুই ঘটে যাই যার পরে কুল কিনারা বোঝা যাই না আমার গল্পো তা অনেক তা তারি মতো তবে আমি এই ঘটনা টা ঘটার সময় থেকে একটা জিনিস খুব ভালো করে বুঝেছি যে মেয়েদের মধ্যে সেক্স প্রচন্ড বেশি ছেলেদের থেকে প্রায় ৪ গুণ বেশি তবে এমনিতে ওদের সেক্স কম, জলদি ওঠে না আর উঠে গেলে চাই সেক্স. তাকে এংজয় করতে বা করাতে কিন্তু স্বভাবজাত একটা ভয় ওদের মধ্যে থেকেই যাই যার ফলে করতে পারে না.

ওদের ভয় যেগুলো তে লাগে তার মধ্যে যেমন ছেলেটা কি ভাববে যদি ছেলেটা অন্য কাওকে বলে দেয় যদি প্রেগনেন্ট হয়ে যাই আরো অনেক আছে.আর তাই কিছু হয়ে ওঠে না আর যাদের বয়ফ্রেন্ড আছে সেই মেয়ে রা বয়ফ্রেন্ডদের সাথে জ্বালা কিছুটা মেটাতে পারে কিন্তু সব ময়েদের সে সৌভাগ্য হয় না বয়ফ্রেন্ডকে ভালো বাসলেও বয়ফ্রেন্ড ঠিক ঠিক তাকে ভাবে সুখ দিতে পারে না সুধু কুমারী মেয়ে কেনো কোনো বিয়ে করা মেয়ের কথাই ধরো না.

তারও স্যাটিস্ফাই নই পুরো পুরি ভাবে. আমরা ছেলে তাই সেক্স উঠলে সুধু হ্যান্ডেল মেড়েই খালাস.কিন্তু মেয়ে দের পুরো বডীতে সেক্স অর্গান আছে তাই ওদের সেক্স উঠে প্রচুর ভাবে আর তাকে মেটাতে তারাই পারে যারা জানে কিভাবে তাকে স্যাটিস্ফাই করা যাই আমি যে কথা গুলো বললাম তার পিছনে আমার গল্পের একটা মিল আছে তবে বিশেস ভাবে বললাম যে আমার গল্পটা এই মুহুর্তে যে পড়ছও আমি তাকে জানি না চিনি না তবে তুমি যদি কোনো মেয়ে হও তাহলে আমার বিশ্বাস যে তুমি দুখঃ টা বোঝো.আর তাই বলবো যে ভয় পাওয়ার কিছু নেই সেক্স করা টা খারাপ কিছু না এটা তো আমাদের জীবনের একটা পার্ট তাই ভুল-ভাল কিছু চিন্তা না করে এংজয করো লাইফ টাকে, কারণ আমাদের টাইম তো বেশি নেই যাই হোক আমার তো না তা এবার শুরু করা যাক আমার তখন সবে তৃতীয় বর্ষের ছাত্র.আমাদের “অপারেটিংগ সিস্টেম” বলে যে সাব্জেক্ট ছিলো তার জন্য টিউসান খুজছিলাম পরে একটা টিউসান ও পেলাম শিয়ালদাহতে রুপা ম্যামের কাছে.

সপ্তাহে দুদিন ক্লাস.প্রথমে সকালের দিকে ক্লাস হতো.পরে রাতের দিকে ঠিক হয় সব ঠিকই চলছিলো.কিন্তু বাতিক্রম ঘটলো শনিবার.আমার কোচিং ক্লাসে পৌছাতে দেরি হয়ে গেছিলো,আসলে বিকেলে ঘুমিয়ে পড়েছিলাম তাই আমি যখন ক্লাসে ঢুকলাম তখন একটু দেরি হয়ে গেছিলো আমাকে দেখে হটত ম্যাম বকা দিতে শুরু করলেন যারপর নাই ভাবে গাল খেলম আর বেরিয়ে যেতে বললেন আমারও প্রচন্ড রাগ হয়েছিলো তখন কারণ এভাবে অপমান কার ভালো লাগবে?

আমি ঠিক করলাম যে এর শোধ তুলতেই হবে.ম্যামের বিয়ে হয়নি বুকের বিশাল সাইজ়ের দুখানা মাই ব্লাউস-ব্রা ছিড়ে বেরিয়ে আসার মতো একবার দেখলে চোখের সামনেই ভাসতে থাকবে.তার সাথে মন মতনো পাছার ঢেউ আমি কিছুটা ভদ্র ভাবে ম্যামকে ফোন করে স্যরী বললাম.ম্যাম পরের দিন দুপুরের দিকে আসতে বললেন সেদিনের পড়াটা বুঝিয়ে দেওয়ার জন্য ওনার বাড়িতে বাবা-মা কেউ নেই একাই থাকেন ইন্জিনিয়ারিং কলেজেরর প্রোফেস্যারের সাথে কোচিং ও করান.

আমি যানতাম যে ম্যামের বাড়ি খাবার টাইমে যেতে হবে কারণ ম্যাম খাবার পর দুধ খান তখন সেক্সের আর নেকার ওসুধ খাওয়াতে হবে বলে একটা প্ল্যান করলাম পরদিন সানডেতে আমি ওনার বাড়ি গিয়ে কালিং বেল টিপলাম.প্যাকেট থেকে দুটো সেক্সের বরি আর নেকার ওসুধ নিয়ে এনেছিলাম একজন চাকর দরজা খুলে দিলে আমি বললাম ম্যাম আছে? পাসের ঘর থেকে ম্যাম এর আওয়াজ শোনা গেলো সুভোকে চেয়ারে বসতে দিয়ে আমাকে নোট গুলো বুঝিয়ে দিয়ে লিখে নিতে বলে চলে গেলেন খেতে.

আমি মওকা খুজছিলাম.কিন্তু পাচ্ছিলাম না.ম্যামের খাওয়া শেষ হতে আমার রূমে দুধের একটা গ্লাস নিয়ে এসে বললেন লিখছো তো? আমি বললাম হা চলছে তখনই চাকরটা বলে উঠলো ম্যাডাম আমি আসছি.ম্যাম ও তখন গ্লাসটা রেখে দেখতে গেলেন.আমি পুরো মওকা পেয়েছিলাম কি ভাবে পেয়েছিলাম জানি না না পেলে কি করতাম কে জানে.সব বরি গুলো গ্লাস এ দিয়ে পেন্সিলটা দিয়ে গুলিয়ে দিয়ে আবার বসে পড়লাম.

কিছু পরে ম্যাম এসে দুধের গ্লাসটা পুরো খালি করে দিলেন আমি দেখলাম ম্যাম একটা হালকা নীল রংয়ের পাতলা সিন্থেটিক শাড়ি পরে আছে,দুধ দুটো ছুঁচালো ভাবে বেরিয়ে আছে. আমি অপেক্ষা করছিলাম ম্যামের সেক্স কখন ওঠে কিন্তু উঠছিলই না.আমার ধৈর্য ধরচিলো না.বুক কাঁপছিলো.কি হবে ক জানে.তাও ওয়েট করতে থাকলাম হঠাত দেখি ম্যাম এর গলা কেমন যেন বসে গেলো আর ঠোঁট কামড়াতে থাকলো বুঝলাম গুলিগুলোর এক্ষান শুরু হয়ে গেছে খুসি হলাম আমাক বললেন আজ থাক তুমি অন্য দিন বুঝে নিও ঠিক আছে?

বলেই পাসের রূমে টলতে টলতে চলে গেলেন আমি বই পত্তর গুটিয়ে নিলাম.পাসের ঘরে গিয়ে উকি মেরে দেখলাম যে ম্যাম শুয়ে আছে. যা হবে পরে দেখা যাবে ভেবে আমি ম্যামের উপর চেপে পড়লাম আর তার লাল ঠোঁট গুলো চুষতে থাকলাম প্রথমে ম্যাম বাধা দিতে চেস্টা করলো.কিন্তু আমার চাপে আর পেরে উঠলো না.তার উপর ঠোঁট চুষতেই ওসুধ এর আক্ষন আরো বেড়ে গেলো ততক্ষনে আমি ম্যামের শাড়ি ব্লাউস টেনে খুলে ফেললাম সায়াটা খুলতে না পেরে উপরে গুটিয়ে দিলাম.আর আমি ম্যামক চেপে ধরে নিজেও নেঙ্গটো হলাম.

তারপর ঘুরে গিয়ে আমার ৮ ইন্চি মোটা বাঁড়াটা ম্যামের মুখে ঢুকিয়ে ম্যিমের বালে ভরা গুদটা চুক চুক করে চুষতে থাকলাম.মাঝে মাঝে বাতাবী লেবুর মতো মাই গুলোকেও জোরে জোরে টিপতে থাকলাম ম্যামের মুখ থেকে শুধু আহ আহ হ উফফফফ এই আওয়াজ বেড় হছিলো আগে কোনো দিন ম্যামের এরকম হয়নি কাম জ্বালা কোনো দিন তার মধ্যে আসেনি.মাই চোষা গুড চোষা আজ যেন সবই ভালো লাগছিলো.আমি সব বুঝতে পারছিলাম আর ম্যাম বাধা দিচ্ছিলো না.আমার খাড়া বাঁড়াটা ম্যাম ও বেশ বলো ভাবেই চুষছিলো.

আমি লক্ষ্য করলাম ম্যামের গুদ চোষার পর তার গুদ থেকে একটা কি রস বের হছে দুধ এর বোঁটা গুলো জেনো শক্ত হয়ে উঠেছে ম্যামের গুদের পাপরি গুলো শক্ত হয়ে নরছিলো.আমি ম্যামকে জড়িয়ে ধরে জীব দিয়ে চুষতে থাকলাম.কপাল গাল চোখ থেকে শুরু করে সব জায়গা চাটতে থাকলাম তারপর দুদূর পাসে এসে বগলে জীবটা নাড়াতেই ম্যাম বলে উঠলো আজ জ্বালিও না চোদো আর পারছিনা আহ আহ ম্যামকে কুকুরের পোজ়ে নিয়ে এলাম.আর পোঁদে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম ম্যাম আহ আহ করে সীতকার দিয়ে উঠলো.

আমি আম্*র ডান হাতের দুটো আঙ্গুল গুদের ভেতর আর একটা আঙ্গুল পোঁদের ভেতর ঢুকিয়ে আচ্ছা করে ঢোকাতে আর বেড় করতে থাকলাম ম্যাম আর ম্যাম ছিলো না জেনো কোনো মাগী হয়ে গেছিলো.কোমর দোলাতে থাকলো.আমার বাঁড়াটা ধরে খেলতে থাকলো.বলল তোমার বাঁড়াটা খুব সুন্দর আগে কেনো তুমি আমাকে চোদোনি?আজ আমাক চুদে ফাঁক করে দাও আমি আসতে করে ম্যাম এর জরায়ুর কাছে বাঁড়াটা এনে মুখে করে একটা দুধ কামড়ে ধরলাম আর আঙ্গুল গুলো ম্যামের মুখে ঢুকিয়ে দিলাম.

ম্যাম আঙ্গুল গুলো চুষতে শুরু করলে ফক করে একটা ঠাপ মারতেই মামের গুদে হল হল করে বাঁড়াটা সেঁধিয়ে গেলো একটু উইইয়াহ করে উঠলেও পরে ঠিক হয়ে গেছিলো. আমি বাঁড়াটা নাড়াতে থাকলাম.ম্যামও রেস্পন্স দিতে থাকলো মাঝে মাঝে ঠোঁট গুলো কে চুষছিলাম ম্যাম কিছু পরেই মাল ছেড়ে দিলো.প্রই ৩-৪ বার মাল ছেড়েছিলো ম্যাম.আমার একবার পরে ছিলো কারণ আমি একটা ওসুধ খেয়ে ছিলাম.

মেয়েদের প্রথম বার দেরিতে মাল পরে তারপর থেকে মাল জলদি খসতে থাকে আর ছেলেদের মাল প্রথম বার জলদি পরে তার পর দেরিতে পরে এভাবে ম্যাম ক সেদিন ৫ বার চুদে আরাম দিয়েছিলাম.ম্যামের কাছেই সব শুনেছিলাম যে মেয়েরা যা চাই তা ঠিক ভাবে পাই না তবে সেক্স কিছু খারাপ না তারপর ম্যামকে রোজ চুদতাম. ম্যাম একটা মেয়ের সাথে পরিচয় করে দিয়েছিল. তাকেও চুদতাম তার কাহিনী জানতে হলে কমেন্টস করো কোনো মেয়ে যদি সেক্স করতে চাও,বা সেক্স চট্ করতে চাও তাহলে মেইল করো..

Unknown

Phasellus facilisis convallis metus, ut imperdiet augue auctor nec. Duis at velit id augue lobortis porta. Sed varius, enim accumsan aliquam tincidunt, tortor urna vulputate quam, eget finibus urna est in augue.

No comments:

Post a Comment